টিপ টিপ বর্ষা পানি’ গানে দুর্দা,ন্ত নেচে ভাইরাল হলেন যুব,তী, (ভিডিও)

সো,শ্যাল মিডি,য়ার যুগে ভাই,রাল শব্দ,টির স’ঙ্গে আমরা সক,লেই পরি,চিত। ভা,ইরাল হয়ে অনে,কেই রাতা,রাতি তা,রকা বনে গেছেন এমন উদা,হরন নেহা,তই কম নয়।

আবার অনেক উঁ’চু দরের গণ্য,মান্য ব্যক্তি অসামা,জিক ক্রিয়া-কলা,পে,র ভিডিও ফাঁ’স হয়ে যাওয়া,য় নিচে নেমে,ছেন এম,নটাও দেখা গিয়ে,ছে সো,শ্যাল মিডি,য়ায়।

সো,শ্যাল মিডি,য়ার ক্ষ’মতা অপ,রি,সীম। এখানে কোনো বি’ষয় ভাই,রাল হলে এটি সমা,জের একটি বড় অংশ,কে নাড়া দি,তে স’ক্ষম হয়।মা,ঝে মাঝেই সো,শ্যাল মিডি,য়ার পা,তায় নানা ভিডিও ভাই,রাল হয়। আর সেই ভি,ডিও,তেই মন ম’জে যায় আট থেকে আশি স,কলের।

সো,শ্যাল মি,ডিয়ার পাতা খুল,লে এমন ভিডিওর খুব একটা অভাব ঘটে না। আর একটু অসামা,ন্য একটু আলাদা নজ,রকাড়া ভিডিও হলে, আর কথাই নেই।স’ঙ্গে স’ঙ্গে ভাই,রাল। ,কোটি কোটি নেট জন,তার কাছে পৌঁছে যায় সেই ভিডিও। এবার ঠিক একই ভাবে অসা,ধারণ নেচে লক্ষ লক্ষ দর্শ,কের কাছে পৌঁছে গেল এক বা,ঙালি কন্যা।

সো,শ্যাল মি,ডি,য়ায় “টিপ টিপ বর্ষা পানি” গানে নেচে ভাইরা,ল হলো এক যুব,তী। নাম তার শ্রীত,মা বৈদ্য। বলি’উড নায়িকাদের মত এ’ক্স’প্রেশ’নের সাথে অসা,ধারণ নৃ’ত্য নজর কেড়ে নি,য়েছে আম,জন,তার।
পর,নে তার ঘিয়ে র,ঙের শাড়ি, গোল্ডেন ব্লা’উজ। পায়ে নুপুর। ঠোটে লাল র’ঙের লিপ’স্টিক। অসাধা,রন রু,পের অ,ধিকা,রিণী এই যুবতী।

তার উপর কোমর পে,রিয়ে যাওয়া ঘ’ন চু’ল। দেখে মনে হচ্ছে কোন বৃষ্টির মর,সুমেই এই নাচ’টি তোলা হয়েছে। গানে,র তালে কো-মর দুলি’য়ে নৃ’ত্য দেখে স’ত্যিই চো’খ জুড়িয়ে যায়।এই নাচের প্রথম দৃশ্যে ছাদে নাচতে দেখা গিয়েছে শ্রীত,মাকে। তারপরের দৃ’শ্যে বা,ড়ির বাইরে অর্থাৎ দরজার সামনে নেচে,ছেন তিনি।

বলি’উড অভি,নে,ত্রীরা তার কাছে হার না মানলেও এই কন্যা তাদের থেকে কোনো অংশেই কম নয় তার প্র’মাণ এই ভিডিওটি।অদূর ভবি’ষ্য,তে তিনি যে একজন বড়ো মা,পের নৃত্য,শিল্পী হবেন তা বলাই যায়। শ্রী,তমা বৈদ্য তার নিজের নামের এক ইউ’টিউব চ্যা’নেল থেকে এই ভিডি’ওটি পো’স্ট করে,ছেন।

ইতিম,ধ্যেই ভিডিওটি আড়াই মিলিয়ন ভিউ পেয়েছে। তার স’ঙ্গে ৩৭ হাজা,রেরও বেশি লা’ই’ক। ইউ’টি,উব ভিডি’ওটি,র ক’মে’ন্ট সেক’শনে গেলে দেখা যাবে,