বহু কষ্টে গো’পন দু’র্বলতা ফাঁ’স করলেন রচনা ব্যানার্জি

একসময় টলিউডে রীতিমতো রাজত্ব ক’রতেন তিনি, বর্তমানে অভিনয় না করলেও জৌলুস কমেনি এক ফোঁটাও। যদিও এখন বয়স ৪৬, তবে তার সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে।

দেখে বোঝারই উপায় নেই বয়স বাড়ছে, বরং দিন দিন আরও লাস্যময়ী হয়ে উঠছেন তিনি। আর কেউ নন, তিনি আমাদের সকলের পরিচিত মুখ রচনা ব্যানার্জি(Rachana Banerjee)।

স’ম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি জা’নালেন নিজে’র সবচেয়ে দু’র্বল জায়গার কথা। যা কিনা স্যুইট অর্থাৎ মিষ্টি। কি অ’বাক হলেন তো? হওয়ারই কথা। তবে এমনটাই জা’নিয়েছেন এই অভিনেত্রী।

আ’সলে নিজেকে ফিট রাখতে, রোজ উচ্ছে ও লাউয়ের জ্যুস খেলেও মন কিন্তু তার প’ড়ে থাকে মিষ্টি খাবারেই। সোশ্যাল মিডিয়ায় এক প্লেট মিষ্টির ছবি শেয়ার করে তিনি লি’খেছেন, “স্যুইট! মাই অনলি উইক পয়েন্ট।”

উল্লেখযোগ্য, বিগত বহু বছর ধ’রে তিনি দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। জুটি বেঁধেছেন মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চ্যাটার্জি-সহ একাধিক নামকরা অভিনেতাদের স’ঙ্গে ।
যদিও কেরিয়ারের মধ্যবর্তী সময় থেকে তিনি নিজেকে সরিয়ে নেন। যার কারণ হিসেবে তিনি বলেন ছেলেকে বেশি করে সময় দেওয়ার জন্যই এই সিদ্ধা’ন্ত নিয়েছেন রচনা। তবে বড়ো পর্দা ছে’ড়ে তার নতুন যাত্রা শুরু হয় ছোটো পর্দায়।

কারণ, জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার দায়িত্ব পান তিনি। দীর্ঘ দশ বছর ধ’রে এই অনুষ্ঠান সঞ্চালনা করছেন রচনা।

অন্যদিকে দক্ষিণ কলকাতার আরবানায় একমাত্র ছেলে প্রণীল ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে থাকেন তিনি। কয়েকদিন আগেই নিজে’র ৪৬তম জ’ন্মদিন পা’লন করলেন এই অভিনেত্রী। তবে বয়সের ছাপ এখনও অস্পষ্ট।