Wednesday , September 22 2021

মসজিদে ইতেকাফে থাকা ব্যক্তিকে মা’রধ’র !

নোয়াখালীর সদর উপজেলায় পূর্বশ’ত্রুতার জেরে মসজিদে ঢু’কে এক ব্যক্তি’কে উপর্যুপ’রি ছু’রি’কা’ঘা’তে জ’খ’ম ক’রার অ’ভিযোগে এলাকাবাসী এক’জনকে আ’টক করে পু’লিশে সো’পর্দ করেছে। আ’হ’ত ব্যক্তির নাম মো. আবদুল কাদের রহমান (৪২)।

তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার এবং নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশীদ কলোনীর রতন মিয়ার ছেলে। সোমবার (১০ মে) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রশিদ কলো’নীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে এ ঘট’না ঘটে।

আরও পড়ুন: সংবাদপাঠিকা রেহনুমার প্রেমে হাবু’ডুবু খাচ্ছে তিন প্রে’মিক প্রে’মই মুক্তি, প্রে’মই শ’ক্তি, প্রে’মই পরিবর্তনের গুপ্তশক্তি, প্রেমই দিব্য সৌন্দর্যের দর্পন স্বরুপ। প্রে’মের নীরব স্বপ্ন যত মধুর তার অর্ধেক মধুরতাও জীবনে আর কিছুতেই নেই।

তবে আছে মুদ্রার উ’ল্টা পিঠ। নতুন খবর হচ্ছে, সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা। দীর্ঘ ৮ বছর ধরে তিনি এই পে’শার সঙ্গে জড়িত আছেন। গত বছর একটি নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলেন। দীর্ঘদিন পর এবার ঈদের বিশেষ ধারাবাহিক নাট’কে অভি’নয় করেছেন তিনি।

৭ পর্বের বিশেষ এই ধারাবাহিকটির নাম ‘থ্রি ব্যা’চেলর’। ‘থ্রি ব্যাচেলর’ ধারাবাহিকটির গল্পে রেহনুমার প্রেমিক হিসেবে দেখা যাবে তিন ব্যাচেলর মা’রজুক রাসেল, চাষী আলম ও পীযূষ সেন বেনুকে। রুহুল আমিন পথিকের রচনায় না’টকটি নির্মাণ করেছেন নাসির উদ্দিন মাসুদ।