Wednesday , September 22 2021

চট্টগ্রামে কোরবানির মাংস স্বাদ না হওয়ায় স্ত্রীকে পি’টিয়ে হ’ত্যা

চট্টগ্রামের বাঁশ,খালী উপজেলায় রান্না করা কোরবানির মাংসে স্বাদ না হওয়ায় আইরিন আ,ক্তার (২১) নামের এক গৃহব,ধূকে পি,টিয়ে হ,ত্যার অভিযোগ উঠেছে। তার স্বামী হারু,নুর রশি,দের বিরু,দ্ধে এ অভি,যোগ উঠেছে। তিনি পেশায় একজন রিক,শাচালক। ঘট,নার পর থেকে তিনি পলাতক।

শনিবার (২৪ জুলাই) দিবাগত রাতে উপজেলার পুকু,রিয়া ইউনিয়নের চাঁ,নপুর এলাকা থেকে আইরিনের ম,রদেহ উ,র করা হয়।

স্থানীয় সূত্রে জানা গে,ছে, চার বছর আগে আইরিন ও হারুনের বিয়ে হয়। তাদের সং,সারে তিন বছর ও পাঁচ মাস বয়সী দুটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকে যৌ,তু,কসহ নানা বিষয়ে আইরিন ও হারু,নের মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে একা,ধিকবার স্থানীয়ভাবে সালিশও হয়।

ঈদুল আজহার দিন (২১ জুলাই) হারুন প্রতি,বেশীর কাছ থেকে কিছু মাংস পান। ওই মাংস রা,ন্না করেন আইরিন। কিন্তু মাংসে স্বাদ হয়নি বলে অভিযোগ তুলে আইরিনকে কয়েক দফা মারধর করেন তার স্বামী।

শনিবার দিবাগত রাতে শ্বশু,রবাড়ি থেকে আ,ইরি,নের ঝু,লন্ত ম,র,দেহ উ,দ্ধার করা হয়। শ্বশু,রবাড়ি,র লোক,জনের দাবি, আইরিন আ,ত্মহ,ত্যা করেছেন। তবে আই;রিনকে হ,ত্যা করা হয়েছে বলে অভি,যোগ তার বা-মায়ের।

আই,রিনের শা,শুড়ি নুর বানু বলেন, ‌‘মাংসে স্বাদ না হও,য়ায় আই,রিনকে মা,রধর করা হয়েছে স,ত্য। তবে আমার ছেলে বলেছে, আইরিন আ,ত্মহ,ত্যা করেছে।’

আইরিনের বাবা আবু ছালেহ বলেন, ‘আমার মে,য়েকে পি,টিয়ে হ,ত্যা করা হয়েছে। আমি আসামিদের শাস্তি চাই।’

এ ব্যা,পারে বাঁশ,খালী থা,নার ভার,প্রাপ্ত কর্ম,কর্তা (ওসি) সফিউল কবির জাগো নিউ,জকে বলেন, মরদেহ ম,নাত,দন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে। আপাতত থা,নায় একটি অপমৃ,ত্যু মাম,লা দায়ে,র করা হয়েছে।