হেলেনা জাহাঙ্গীরের বাসায় মিলল বিপুল পরিমাণ মা’দক

আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মা;দ;ক উ;দ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

অভিযান শেষে তাকে আটক করা হবে। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হবে র‍্যাব সদরদফতরে।অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে গুলশানের ৫ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসায় অভি;যান শুরু করে র‍্যাব।

বাসাটি ঘিরে র‍্যাবের বিপুল সংখ্যক সদস্য অবস্থান নিয়েছে। এছাড়া বাড়িটির ভেতরে প্রবেশ করে তল্লাশি করছে র‍্যাব সদস্যরা। এর আগে রাত ১০টার দিকে র‍্যাবের নারী সদস্যরা ভেতরে প্রবেশ করেন।

র‍্যাব সূত্র জানায়, অভিযানে বিপুল পরিমাণ মাদ;কস;হ অ;বৈধ জিনিস উদ্ধা;র করা হয়েছে। কোথা থেকে এই মা;দ;ক আসলো সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাকে র‍্যাব সদরদফতরে নেয়া হবে।

সম্প্রতি ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

চুমকি বলেন, ‘তিনি (হেলেনা) এগুলো আমাদের না জানিয়ে করেছেন। আমি এরইমধ্যে আমাদের দফতরে জানিয়েছি তাকে অব্যাহতির চিঠি দিয়ে দেয়ার জন্য। আমাদের উপকমিটিতে যেহেতু তিনি নিয়মনীতি ভঙ্গ করেছেন, তাই তার সদস্যপদ আমরা বাতিল করে দিয়েছি।’

হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।