কারিশমার সঙ্গে শাহরুখকে অসহ্য লেগেছিল তার স্ত্রী গৌরির

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব দিয়ে বলিউডে নিজের একটি স্বকীয় অবস্থান গড়ে তুলেছেন তিনি। এ কারণেই নামের আগের বাদশাহ টাইটেলও পেয়েছেন অনেক আগেই।

ভক্তরা তাকে সব সময় প্রশংসায় ভাসালেও মাঝে মাঝে তাকে কিছুটা মাটিতে নামিয়ে নিয়ে আসেন তার স্ত্রী গৌরি খান। স্বামীর সিনেমার শুধুমাত্র প্রশংসায় নয় বেশ সমালোচনাও করেন তিনি।

একবার করণ জোহরের কফি উইথ করণ শোতে শাহরুখের সিনেমার সমালোচনা করেছিলেন গৌরি খান। শাহরুখের কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘আমরা কেউ সমালোচনার ঊর্ধ্বে নই।

শাহরুখ যদি কোনো সিনেমায় খারাপ করে জোর করে তা আমার ভালো বলার উপায় নেই। তার কোনো সিনেমা ভালো না হলে আমি সাধারণ দর্শকের মতোই তা নিয়ে সমালোচনা করি।’

এমন সমালোচিত সিনেমার নাম জিজ্ঞাসা করা হলে গৌরী বলেন, ‘আমার মনে হয় ২০০২ সালে কারিশমার সঙ্গে শক্তি সিনেমাটিতে শাহরুখকে পুরোপুরি অসহ্য লেগেছে। এটা হয়তোবা তার সিনেমার ক্যারিয়ারের সব থেকে বাজে সিনেমার একটি।

শাহরুখ আমার সমালোচনা সবসময় খুব ভালোভাবে নেয়। মনে কিছুটা কষ্ট পেলেও তার এটার সাথে মেনে নেওয়া উচিত। আমি তার কর্মকে সম্মান জানাই।

তিনি অসাধারণ অভিনয় দিয়েই বর্তমান সময়ে সবার মাঝে কিং খান হিসেবে ছড়িয়ে পড়েছেন। তিনি নিজেও সেটা জানেন এবং তাই সবসময় তার কাজের প্রতি আরো যত্নবান হওয়া উচিত।’

প্রসঙ্গত, প্রায় তিন বছর পর আবারো পাঠান সিনেমা দিয়ে দর্শকের সামনে আসছেন শাহরুখ খান। সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। পাঠানো শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।