এবার বউ সেজে, হাতে মেহেদি লাগিয়ে বিয়ে করব: ন্যান্সি

গত ১৬ বছরে দেশে যে কজন গায়িকা জনপ্রিয়তা পেয়েছেন তাদের মধ্যে প্রথম সারিতেই আছে নাজমুন মুনিরা ন্যানসির নাম। গানের ভূবনে সফলতার শীর্ষ আসনে চড়লেও ব্যক্তি জীবনে নানান চড়াই উতরাই পেরুতে হয়েছে এই সুকণ্ঠী গায়িকাকে।

২০০৬ সালে তিনি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। কিন্তু তাদের সেই সংসার ভেঙে যায় ২০১২ সালের ২৪ মে। সেই সংসারে রোদেলা নামের মেয়ে সন্তান আছে ন্যানসির।

এরপর ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। তাদের ঘরে জন্ম নেয় একমাত্র কন্যা সন্তান নায়লা।

তবে ন্যানসির সেই সংসারও ভেঙে গেছে। জানা যায়, গত মে মাসের প্রথম সপ্তাহে ‘খোলা তালাক’ বা ‘মিউচুয়াল ডিভোর্স’ লেটারে সাক্ষর করেন ন্যানসি ও জায়েদ।

২৮ জুলাই (বুধবার) ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে ন্যানসি জানান, আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি।

আগামী সেপ্টেম্বর মাসেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। বর্তমানে সেই প্রস্তুতিই নিচ্ছেন। তবে কাকে বিয়ে করছেন এ বিষয়ে এখনি মুখ খুলতে চাননি এই গায়িকা। শুধু বললেন, ‘সময় হলে সব জানতে পারবেন।’

ন্যানসি হেসে উঠে আরও বলেন, ‘আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। আর দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। ফলে দুটি বিয়ে করলেও বউ সাজিনি।

কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাতে মেহেদি রাঙিয়ে দেয়নি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি দেবে, গায়ে হলুদ দেবে। এখন তো বিয়ের আগে, পরে আরও কত কত ওয়েডিং আসছে। 60

কিন্তু আমার কোনো বিয়েতেই কোনোরূপ সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই।

তাই এবার ভেবে রেখেছি আয়োজন করেই বিয়ে করব। দানে দানে তিন দিন। এরপর জীবনে হয়তো সুযোগ নাও আসতে পারে। এবার আমি প্রচুর মেহেদি দেবো হাতে। যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব।’