যা’রা ন’তুন বি’বাহ করবেন, বি’য়ে করা’র আগে এই পোষ্ট’টা অবশ্যই প’ড়বেন

প্রত্যেক মানুষেরই কিছু গো’পন ইচ্ছা থাকে। কিন্তু সব ইচ্ছার কথাই কি সবাই প্র’কাশ করে দেন? একদম কিন্তু নয়। বিশেষ করে নারীরা এই কাজে বিশেষ পটু।

তাই যুগ যুগ ধ’রে পুরুষেরা বলেই আ’সছে- নারীর মন বোঝা একেবারেই ক’ঠিন কাজ। কারণ এমন অনেক কিছুই আছে, যেটা একজন নারী গো’পনে গো’পনে আকাঙ্ক্ষা করেন।

অথচ মুখে বলেন স’ম্পূর্ণ উল্টো কথা। চলুন জে’নে নেওয়া যাক নারীদের এমন ১০ টি গো’পন ইচ্ছার কথা-

আর্থিকভাবে সচ্ছল পুরুষকে বিয়ে করা : এ কথা অস্বী’কার করার উপায় নেই যে, প্রত্যেক নারীই আর্থিকভাবে সচ্ছল কোনও পুরুষকে বিয়ে ক’রতে চান। নারীদের একটা বড় অংশই চান, স্বামী পুরুষটি হোক ধনী।

শ্বশুর-শাশুড়ির স’’ঙ্গে থাকতে নারাজ : বেশিরভাগ নারীই মনে মনে চান যে, বিয়ের পর তার নিজে’র সংসার হবে। আর তাই তারা শ্বশুর-শাশুড়িকে নিয়ে থাকতে নারাজ। কিন্তু এটা তারা মুখে স্বী’কার করেন না মোটেও।পুরুষটি তার সব কথা শুনুক : পৃথিবীর প্রত্যেকটি নারী চান, পছন্দের পুরুষটি তার সব কথা শুনুক, তাকে ছাড়া কিছু চিন্তা ক’রতে না পারুক। বান্ধবীদের মাঝে আক’র্ষণীয় হয়ে উঠা : বান্ধবীদের মাঝে সবচাইতে সু’ন্দরী ও আক’র্ষণীয় হয়ে উঠতে চান সব নারী। আর এটা অবশ্যই মনে মনে।

বয়স নিয়ে: প্রায় প্রত্যেক নারী চান যে, তার চেহায়ার বয়সের ছাপ কখনো না পড়ুক। সুন্দর ফিগারের অধিকারী ‘হতে চান : মুখে যতই বলুন যে ওজন নিয়ে মাথা ঘামান না। কিন্তু স্লিম ও সুন্দর ফিগারের অধিকারী ‘হতে চান সব নারী। ঈর্ষাকাতর : ঈর্ষা কাতর হওয়ার প্র’বণতা কিন্তু নারীদের মাঝে মা’রাত্মক বেশি। অন্য মেয়েদের জীবনের অর্জন দেখে মনে মনে সেটা চান প্রায় সব নারীই।