বিয়ের ১০ দিন আগে বরের বাবার সাথে পা’লিয়ে গেলেন কনের মা

কলি যুগে কে’লে’ঙ্কা’রির আর শেষ নেই। এবার বরের বাবার স’ঙ্গে পা’লা’লেন কনের মা। গু’জরাটের সুরাটের এই আজব ঘট’নায় ল’’জ্জায় মুখ ঢেকেছে দুই পরিবার। জানা গেছে,বরের বাবা টেক্সটাইলের ব্যবসা করতেন।

হঠাৎ করেই গত ১০ জানুয়ারি থেকে তাঁর কোনও খোঁজ মিলছিল না। এদিকে গু’জরাটের নওসারি থেকে নি’খোঁজ হয়ে যান কনের মা’ও।তারপরেই আন্দাজ করা হয় যে হবু বর-কনের বাবা-মা একে অ’পরের স’ঙ্গে পা’লি’য়ে গেছেন।

জানা গেছে, ফেব্রুয়ারিতে বিয়ে হওয়ার কথা ছিল কাতারগাম নিবাসী পাত্রের স’ঙ্গে নওসারি নিবাসী পাত্রীর।সেই মতো প্রস্তুতিও চলছিল দুজনের বিয়ের। এরই মধ্যে এই আ’জ’ব ঘ’ট’না। বিয়ের দিন দশেক আগে ৪৮ বছর ব’য়সী বরের বাবার স’ঙ্গে বাড়ি থেকে পা’লা’লেন ৪৬ বছর ব’য়সী কনের মা।

ঘ’টনা যা জানা গেছে তা হল, কলেজে পড়ার সময় থেকেই নাকি একে অ’পরকে চিনতে হবু বেয়াই-বেয়ান। তবে সেই সময় তাঁদের স’ঙ্গে কোনও স’ম্পর্ক ছিল কিনা তা জানা যায়নি।ওই দুজন নি’খোঁ’জ হওয়ার পর উভ’য় পরিবারের পক্ষ থেকেই থা’নায় নি’খোঁ’জ ডায়েরি করা হয়েছে ।

গত বছরই বাগদান হয়ে যায় পাত্র ও পাত্রীর মধ্যে, তারপরেই ঠিক হয় আগামী ফেব্রুয়ারিতে সাতপাকে বাঁ’ধা পড়বেন তাঁরা। সেই মতো নিজেদের বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন বর এবং কনে।সেই সময়েই বিনা মে’ঘে ব’জ্রপা’ত। তবে যেভাবে বরের বাবা এবং কনের মা একে অ’পরের স’ঙ্গে পা’লি’য়ে গেছেন তাতে দুই পরিবারই রীতিমতো ‘হ’তবা’ক হয়ে গেছে।

সমাজে মুখ দেখানোর জো নেই তাঁদের।তবে যে দুজন পা’লি’য়ে গেছেন তাঁদের পূর্ব পরিচিতরা বলছেন যে ওঁরা নাকি একে অ’পরকে আগে থেকেই চিনতেন। এমনকি কলেজেও একই স’ঙ্গে পড়তেন তাঁরা। নিজেদের মধ্যে ঘ’নি’ষ্ঠ স’ম্পর্কও নাকি তৈরি হয়েছিল সেই সময়।

কিন্তু যে কোনও কারণেই হোক সেই সময় একে-অ’পরের স’ঙ্গে ঘর বাঁ’ধতে পারেননি।
কিন্তু তা বলে, এই সময় এসে পালালেন তাঁরা? কালে কালে কত কী’’-ই যে ঘ’টবে, বলছেন নি’ন্দু’কেরা। আবার অনেকেই এই ঘট’না জানতে পেরে হে’সে খু’ন হচ্ছেন। তবে দুই পরিবারের যে কী’’ অবস্থা হচ্ছে এখন, তা তাঁরাই জানেন