কানের দুলেই ঢাকা পড়লো উর্বশীর শ’রীরের ‘বিশেষ’ অ’ঙ্গ, দাম আকাশছোঁ’য়া!

বলিউড অ’ভিনেত্রী উর্বশী রাউতেলা। বরাবরই ফ্যা’শন আ’ইকন হিসেবে পরিচিত এই অ’ভিনেত্রী। বর্তমানে দুবাইয়ের একটি ফ্যাশন শো-তে অংশগ্রহণ ক’রেছেন এই অ’ভিনেত্রী। আর সেখান থেকেই একটি ভিডিও শে’য়ার ক’রেছেন তিনি।

মিশরের বিখ্যাত রানী ক্লি’ওপে’ট্রার স্টাইলে সেজে কিছু ছবি শে’য়ার ক’রেছেন৷ক্লিওপে’ট্রা বেশে উর্বশীর ছ’বিগু’লিতে খুবই সুন্দর। শে’য়ার করা ছবি ও ভিডিওতে উর্বশীকে সত্যিই রানি ক্লি’ওপে’ট্রার মতোই দে’খাচ্ছে৷তার এই সব পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে যে কোনো মানুষের৷

শেয়ার করা ছবিতে দেখা যায় কানের দুলের সাইজ অনেক বড়, আর এতে ঢেকে গেলো অ’ভিনেত্রীর স্ত’নও। কানের দুলের মাপ যা কান থেকে ঝুলে আধা শ’রীর পর্য’ন্ত ঢেকে দিয়েছে। সোনালী, রুপালী সব রকম কানের দুলই গড়াল অনেক দূ’র পর্যন্ত৷

এই পোশাকের বিষয়ে ইউজেন গ্রু’পের প্র’তিষ্ঠাতা জোশ ইউজেন বলেন, দুবাইয়ের হোমগ্রোন লাক্সারি ট্র্যাভেল এবং ফ্যাশন ম্যাগাজিন এক্সপিডিশন ম্যা’গাজিনে আমাদের প্রথম শু’ট স্থা’ন করে নিয়েছে৷ আমাদের মডেলের পোশাক সোনার তৈরি।

যার জন্য মোট ব্যয় হয়েছে ৫ মিলিয়ন মা’র্কিন ডলার।

উর্বশী রাউতেলাকে শেষবার দেখা হয়েছিল ‘ভা’র্জিন ভা’নুপ্রিয়া’ নামে একটি কমেডি-ড্রামা ছবিতে। গৌতম গু’লতি ও অর্চনা পুরাণ সিংকেও গু’রুত্বপূর্ণ ভূ’মিকা দেখা গিয়েছিল এই ছবিতে। বর্তমানে উর্বশী তার পরবর্তী তেলেগু ছবি ‘ব্ল্যাক রোজ’ এর শু’টিংয়ে ব্য’স্ত।