Wednesday , September 22 2021

বিয়ের দুই মাস পর বিদেশ গেলেন স্বামী, পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে উধাও স্ত্রী’

নোয়াখালীর সুধারামের পশ্চিম নরোত্তমপুর গ্রামে স্বামী বিদেশে থাকার সুযোগে পর’কী’’য়ায় জ’ড়ি’য়ে পড়েছেন স্ত্রী’। এরপর টাকা-স্বর্ণালংকার নিয়ে পা’লিয়ে’ছেন প্রে’মিকের হাত ধ’রে। ঘটনার ২০ দিনেও মেলেনি ওই কুয়েত প্রবাসীর স্ত্রী’র খোঁজ। চলতি বছরের ২২ জানুয়ারি ভোরে এ ঘটনা ঘটে।

প’লাত’ক’ সুমাইয়া আক্তার কুমিল্লার মনোহরগঞ্জ থা’নার বড় চাঁদপুরের জাহাঙ্গীর আলমের মে’য়ে। তার বি’রু’দ্ধে বৃহস্পতিবার সকালে সুধারাম থা’নায় অ’ভিযো’গ করেছেন ওই প্রবাসীর বাবা। পরে পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কুয়েত প্রবাসীর বাবা আব্দুর রব বলেন, ২০১৯ সালের ২৩ মে সুমাইয়াকে কে পারিবারিকভাবে আমা’র ছে’লের বউ করে আনি।

বিয়ের দুই মাস পর জীবিকার তাগিদে স্ত্রী’কে রেখে আমা’র ছে’লে কুয়েত চলে যায়। এরপর ক”রো’না’ভাই’রা’সে’র সং’ক্র’মণ শুরু হওয়ায় সে দেশে আসতে পারেনি। এই সুযোগে সুমাইয়া স্থানীয় এক যুবকের সঙ্গে প’রকী’’য়া’য় জ’ড়িয়ে পড়ে। তিনি আরো বলেন, চলতি বছরের ২২ জানুয়ারি ভোরে আমা’র ঘর থেকে পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে উ’ধা’ও হয়ে যায় সুমাইয়া।

পরে জানতে পারি সে প্রে’মিকের হাত ধরে পালিয়ে গেছে। তবে অনেক খোঁজাখুঁজি করেও তার স’ন্ধা’ন পাইনি। সুধারাম থা’নার পরিদর্শক (তদ’ন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, অ’ভিযো’গের প’রি’প্রে’ক্ষিতে তদ’ন্ত চলছে। প্রাথমিকভাবে দুই থা’নায় নো’টিশ পাঠানো হবে। ত’দন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।