ফের জনপ্রিয় অ’ভিনেতার মৃ’ত্যু, স্ত্রী’ ও সন্তানকে রেখে নিলেন বিদায়

2020 সালের মা’র্চ মাস থেকে বিনোদন জগতে যেন ধস নেমে এসেছে। একের পর এক অ’ভিনেতা ও অ’ভিনেত্রীর মৃ’ত্যুসংবাদ যেন নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে।

এবার দক্ষিণী টেলিভিশন ইন্ডাস্ট্রির বিখ্যাত অ’ভিনেতা ইন্দিরা কুমা’র (Indira kumar)-কে তাঁর নিজের ঘরে মৃ’ত অবস্থায় পাওয়া গেল। ইন্দিরা কুমা’রের স্ত্রী’ ও সন্তান রয়েছে।গত শুক্রবার, 19 শে ফেব্রুয়ারি এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন ইন্দিরা কুমা’র। বন্ধুর বাড়ি থেকে ফেরার পর ইন্দিরাকে একবারের জন্যও বাড়ির বাইরে বেরোতে দেখেননি তাঁর প্রতিবেশীরা।

ফলে তাঁদের স’ন্দেহ হওয়ায় তাঁরা ইন্দিরার বাড়ির কলিং বেল বাজিয়ে সাড়া না পেয়ে তাঁর নাম ধরে ডা’কাডাকি করেন। শেষ অবধি বাড়ির দরজা ভেঙে উ’দ্ধার করা হয় ইন্দিরার মৃ’তদেহ। অ’ভিনেতার এক বন্ধু পু’লিশে খবর দিলে পু’লিশ এসে ইন্দিরার মৃ’তদেহ ময়নাত’দন্তের জন্য পাঠায়। ইন্দিরার মৃ’তদেহের পাশে কোনও সুই’সাইড নোট পাওয়া যায়নি।

শ্রীলঙ্কা থেকে ভা’রতে এসে তামিল টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করেছিলেন ইন্দিরা কুমা’র। তাঁর অ’ভিনয়শৈলী রাতারাতি বিখ্যাত করেছিলেন তাঁকে। কিন্তু গত বছর লকডাউনের পর বিনোদন জগৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। তামিল টেলিটাউনও তার ব্যতিক্রম নয়। ফলে ইন্দিরা কুমা’রের হাতেও কাজের সংখ্যা ক্রমশ কমে গিয়েছিল। তিনি কাজ খুঁজতে শুরু করেছিলেন। কর্মহীন হওয়ার আশ’ঙ্কা ও মানসিক অবসাদ ইন্দিরার মৃ’ত্যুর কারণ কিনা তা খতিয়ে দেখছে পু’লিশ।