যে কারণে স্বামী-সন্তান ছেড়ে নাসিরকে বিয়ে করেছে তামিমা

জাতীয় দলের আ’লোচিত ক্রিকেটার নাসির হোসেন গত রোববার (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন। তার বিয়ের পর থেকেই স্ত্রী’ তামিমাকে নিয়ে বের হচ্ছে একের পর এক চা’ঞ্চল্যকর তথ্য। এবার তামিমা’র সাবেক স্বামী রাকিব জানালেন কি কারণে স্বামী সন্তানকে ছেড়ে নাসিরকে বিয়ে করেছে তামিমা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) তামিমা’র সাবেক স্বামী রাকিব গণমাধ্যমকে জানিয়েছেন কি কারণে তামিমা স্বামী-সন্তানকে ছেড়ে নাসিরকে বিয়ে করেছেন।নাসিরের সঙ্গে তামিমা’র বিয়ের এগারো বছর আগে অন্য জায়গায় বিয়ে হয় তামিমা’র। সেই ঘরে আট বছরের একটি মে’য়ে সন্তানও রয়েছে। কিন্তু স্বামীকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন তামিমা!

রাকিব সংবাদমাধ্যমকে বলেন, ‘আমাদের বিয়ের একটা সময় আমা’র শাশুড়ি আমা’র স্ত্রী’কে বুদ্ধি দেওয়া শুরু করল যে, তুমি এখন এয়ার হোস্টেজ; আর তোমা’র স্বামী একটা শো রুমের ম্যানেজার। তোমাদের স্ট্যাটাস তো মিলে না। এভাবেই আস্তে আস্তে তামিমা দুইদিক ঠিক রাখতে লাগল। তার একটা বয়ফ্রেন্ডও ছিল; নাম অলক। আমি বিষয়টা জানতে পেরে তাকে সাবধান করি।

এরপর সে আমা’র কাছে মাফ চেয়ে বলে, ওর সাথে ব্রেকআপ হয়ে গেছে। এমন আর হবে না। আমিও মে’য়ের মুখের দিকে তাকিয়ে তাকে মাফ করে দেই।’তিনি আরও বলেন, ‘এসব ঘটনার পর থেকে তার মা আমাকে সহ্য করতে পারছিল না। আমি উপায় না দেখে মে’য়েকে তার কাছে রেখেই আলাদা বাসা নিলাম। সকাল-সন্ধ্যা মে’য়েকে গিয়ে দেখে আসতাম।

ও চাকরি থেকে আসলে ওর মায়ের বাসায় উঠত। আমা’র বাসাতেও আসত। আম’রা হোটেলে মিট করতাম, রেস্টুরেন্টে খেতাম, আমা’র ভাইয়ের বাসায় যাইতাম। আমা’র বাসায় এসে থাকত আমা’র সাথে। লকডাউনের আগে সে ১৫ দিনের ছুটিতে দেশে আসল। তখন তার মা তাকে বের হতে দিত না। মে’য়েটা ফোন করলে বলত, ব্যস্ত। আমা’র বা তার মে’য়ের প্রতি তার কোনো ফিলিংস ছিল না।’