চিকিৎসার জন্য চিকুকে চেন্নাই পাঠাচ্ছেন মিমি

কলকাতার জনপ্রিয় অ’ভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ইনস্টাগ্রামে এক পোস্ট জানিয়েছিলেন তার ৮ বছরের পোষ্য কুকুর চিকুর অ’সুস্থতার কথা। চিকুকে কলকাতার চিকিৎসকদের কাছে নিয়ে যান অ’ভিনেত্রী। তবে চিকিৎসার কোনো অগ্রগতি না হওয়ায় নতুন সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) মিমি সিদ্ধান্ত নেন চেন্নাইয়ে পশু চিকিৎসালয়ে সার্জারি করাবেন ক্যান্সারে আ’ক্রান্ত প্রিয় চিকুর। তার বিশ্বা’স সেখানে নিলে সেরে উঠবে চিকু।

ভা’রতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার ডিজিটাল’কে মিমি বলেন, ‘চিকুকে সুস্থ করে তোলাই এখন আমা’র সবচেয়ে বড় কাজ। বাকি সব পরে ভাবব। চিকু আজ চেন্নাইয়ের পথে। আমি শুটের কাজ শেষ করেই ১ মা’র্চ ওর কাছে চলে যাব। বাকিটা জগন্নাথ দেবের হাতে।’

গত বছরের নভেম্বরে ৮ বছরে পা দিয়েছে চিকু। ইনস্টাগ্রামে সেই জন্ম’দিনে চিকুকে নিয়ে ভিডিও পোস্ট করেছিলেন মিমি। সঙ্গে ছিল তার আরেক আদরের পোষ্য কুকুর ম্যাক্স। চিকু আর ম্যাক্সকে ঘিরেই ছিল মিমির কলকাতার পরিবার। ওদের সঙ্গে কা’টানো মুহূর্ত ভক্তদের সঙ্গে বরাবরই ভাগ করে নিতেন অ’ভিনেত্রী। ম্যাক্স চঞ্চল আর চিকু শান্ত স্বভাবের।

চিকুর অ’সুস্থতায় গত কয়েকদিন ধরেই মন খা’রাপ মিমির। তিনি এতটাই ভেঙে পড়েন যে ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘‌আমি ছিন্নভিন্ন, আমি বি’ধ্বস্ত। আমি নিঃশ্বা’স নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই ল’ড়াইটা ল’ড়তে হবে।’