সাইফের চার সন্তানের মধ্যে বয়সের ফারাক কত জ’নেন!

সবে সবে দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা কাপুর খান । দ্বিতীয়বার মা হওয়ার পর কারিনাকে নিয়ে যেমন পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠতে শুরু করেছে, তেমনি সাইফ আলি খানকে নিয়েও শুরু হয়েছে জো’র চর্চা।

তৈমুরের ভাইয়ের নাম কী রাখা হবে, সে বিষয়ে কোনও আভাস এখনও মেলেনি। তবে চতুর্থবার বাবা হওয়ার পর সাইফকে নিয়েও বিভিন্ন মিমে ভরে উঠেছে সামাজিক মাধ্যম। সাইফ আলি খানের চার সন্তানের মধ্যে বয়সের পার্থক্য কত জা’নেন!

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। কেদারনাথের পর সিম্বা, লভ আজকাল পার্ট টু, কুলি নম্বর ওয়ানে অভিনয় করেন সারা। বর্তমানে আতরঙ্গি রে-র শ্য়ুটিংও শুরু ক’রেছেন সাইফ কন্যা। এই সিনেমায় অক্ষয় কুমা’র এবং ধনুষের স’ঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সারা। বছর ২৫-এর সারা যে বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠবেন এক সময়, তা মনে করেন অনেকেই। প্রসঙ্গত ১৯৯৫ সালের ১২ অগাস্ট জ’ন্ম হয় সারা আলি খানের।

সারার জ’ন্মের ৬ বছর পর জ’ন্ম হয় ইব্রাহিম খানের। ২০০১ সালের ৫ মা’র্চ জ’ন্ম হয় সইফ, অমৃ’তার দ্বিতীয় সন্তানের। বছর ১৯-এর ইব্রাহিম খান বলিউডে রাখতে জো’র কদমে প্র’স্তুতি শুরু করে দিয়েছেন।

অমৃ’তা সিংয়ের স’ঙ্গে বি’চ্ছেদের পর ২০১২ সালে কারিনা কাপুরের স’ঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলি খান। কারিনার স’ঙ্গে সাইফের বিয়ের পর ২০১৬ সালের ২০ ডিসেম্বর জ’ন্ম হয় তৈমুর আলি খানের। তৈমুরের জ’ন্মের ৪ বছর পর অর্থাত ২০২১-এর ২১ ফেব্রুয়ারি জ’ন্ম হয় সাইফের চতুর্থ সন্তানের। যা নিয়ে এই মু’হূর্তে সরগরম পেজ থ্রির পাতা।