মি’লনের আগে মে’য়েরা পুরু’ষ স’ঙ্গীকে লু’কিয়ে কিছু কাজ করেন, যা কখনোই তারা স্বী’কার করেন না…

মি’লনের মতো একটি স্বতঃস্ফূর্ত প্রক্রিয়ার আগে সব ম’হিলারাই নিজেকে কোন না কোন ভাবে প্রস্তুত করে থাকেন। এর মধ্যে কিছু কাজ আছে যা তারা নিজেদের অভ্যাস বশত করেন, আবার কিছু কাজ তারা স্বাস্থ্য সম্প’র্কে সচেতনার দিকে লক্ষ রেখে করে থাকেন। আসুন তাহলে জেনে নিন কি কি কাজ ম’হিলারা মি’লনের পূর্বে করেন।

ব্রা ও প্যান্টি ঃ- ম’হিলারা যদি মন থেকে মি’লিত হতে ইচ্ছুক হন তাহলে তারা নিজের স’ঙ্গীকে ব্রা ও প্যান্টি দেখিয়ে উ’ত্তেজিত করার চেস্টা করেন।

তারা ই’চ্ছা করেই এমন ভাবে বসেন বা এমন আচরণ করেন যে তার ব্রা বা প্যান্টি দেখা যায়। মুখে কিছু না বলে পুরু’ষ স’ঙ্গীকে কাছে টানার এটি এক অভিনব পদ্ধতি।

সুরক্ষা ঃ- মি’লনের আগে মে’য়েরা যে জিনিস কিছুতেই ভোলেন না সেটা হল নিজেদের সুরক্ষা। তাই তারা কন-ডম স’ঙ্গে রাখতে একদমই ভোলেন না। তারা মি’লনের আগে সুরক্ষার কথা সবসময় ভাবেন।

পরিচ্ছন্নতা ঃ- মে’য়েরা এমনিতেই ছেলেদের চেয়ে একটু বেশি পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন, তাও যদি আবার হয় মি’লনের আগে। তারা ঘনিস্ট হওয়ার আগে স্নান করা ও নিজের গোপ’না’ঙ্গ পরিস্কার রাখা পছন্দ করেন। এটা শুধু মি’লনে ভালোলাগার জন্য নয় এটা শ’রীরের জন্যেও দরকারি।

ওয়াক্সিং ঃ- সব মে’য়েই চায় তাকে আকর্ষক দেখতে লাগুক। তাই মি’লনের আগে নিজের হাত পা ও শ’রীরের বাকি রোমস অংশগু’লি রোমহীন রাখতে তারা বেশি পছন্দ করে। বিশেষ করে শ’রীরের আকর্ষনিয় স্থানে যাতে কোন রোম না থাকে এই ব্যাপারে তাদের নজর খুব।

পরিষ্কার শয্যা ঃ- ম’হিলারা মনে করেন যে মি’লনের জন্য পরিষ্কার শয্যা অত্যন্ত জরুরি। তাই তারা বেডরুম ও বিছানা একদম পরিষ্কার রাখতে পছন্দ করেন। মি’লনের মতো মধুর সময় যদি কোন নোং’রা গন্ধ আসে তাহলে পুরো মজাটাই ন’ষ্ট হয়ে যায়।

মিউজিক ঃ– সে-ক্সের মুড তৈরি করতে মিউজিকের কোন তুলনা হয়না। ঘরে হালকা মিউজিক চললে আর স’ঙ্গি কাছে থাকলে সেই মুহুর্ত হয়ে ওঠে সবথেকে ভালো মুহুর্ত।

a girl holds in her hand the perfumes and clicks on them closeup in slow motion
পারফিউম ঃ- ম’হিলারা চান তার পারফিউমের গন্ধে ডুবে থাকুক তার স’ঙ্গী। তাই তারা নিজের স’ঙ্গির কাছে যাওয়ার আগে গায়ে সুগন্ধি পারফিউম মেখে যান।