ঘরে শুভশ্রী, বাইরে মিমিকে সময় দিচ্ছেন রাজ

টালিগঞ্জের অন্যতম সফল পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে সুখের দাম্পত্য অতিবাহিত করছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কিন্তু হঠাৎ কি এমন হলো, যাতে খবরের শিরোনাম হলেন নায়িকা! ঘটনাটি আসলে আরেক টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের মাখামাখি নিয়ে। কানাঘুষা আছে, শুভশ্রীকে বিয়ে করলেও সাবেক প্রেমিকা মিমির কাছাকাছিই থাকতে চাইছেন রাজ। আর সে কারণেই মুখ ভার শুভশ্রীর।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন গুঞ্জন ভাসলেও এগুলো নেটিজেনদের রটনা বলেই মনে করা হচ্ছে। রাজ তৃণমূল কংগ্রেসে যোগ দেয়ার পরই মিমির সঙ্গে তার ঢলাঢলি নিয়ে সরব হয়ে উঠেছে নেটিজেনদের একাংশ। সেই উত্তাপই ছড়িয়েছে ফেসবুকে।

মূলত তৃণমূলে যোগ দেয়ার কারণে এখন মিমির সঙ্গে রাজের বেশি বেশি দেখা হবে। উঠাবসাও হবে ঘন ঘন। দুজনে কাছাকাছি থাকার সুযোগও পাবে অনেক বেশি।

‘মিম সিদ্ধ’ নামের একটি পেজের পক্ষ থেকে বানানো মিমে ‘পরিণীতা’ ছবির একটি দৃশ্য কর্তন করে মুখ ভার করে থাকা শুভশ্রীকে দেখানো হয়েছে।

তবে এখন পর্যন্ত রাজ-শুভশ্রীর দাম্পত্য মধুরতায় কোনও ভাটা পড়েনি। দুজনেই চুটিয়ে সংসার করছেন। একে অপরের চোখে হারাচ্ছেন। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই তা বোঝা যায়। আর মিমির সঙ্গে শুভশ্রীর সম্পর্কটাও নেহায়েত মন্দ নয়।

২০০৭ সালে ‘পিতৃভূমি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন শুভশ্রী। এর আগে তিনি ‘ফেয়ারিএভার আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতায় বিজয়ী হন।

২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শুভশ্রী। গেল বছরের ১২ সেপ্টেম্বর পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। বর্তমানে ছেলেকে ঘিরেই তার সময় কাটছে। ওপার বাংলার এই অভিনেত্রী বাংলাদেশের চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ২০১৭ সালে ‘নবাব’ ও ২০১৮ সালে ‘চালবাজ’ ছবিতে অভিনয় করেন।

ব্রেকিংনিউজ/এমআর