জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছে শাকিব-অপুর ছেলে জয়

ঢালিউডের প্রাক্তন দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের ভালোবেসে বাঁধা সংসারের সাক্ষী হয়ে আছে একমাত্র পুত্র আব্রাম খান জয়। বলার অপেক্ষা রাখে না, বাবা-মায়ের মতো সেও সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি ও ভিডিও প্রকাশ হতেই সেখানে হুমড়ি খেয়ে পড়েন তার বাবা-মায়ের ভক্তরা।

সবার আগ্রহের কথা ভেবেই জয়ের নামে ফেসবুকে পেজ চালু করেছেন মা অপু বিশ্বাস। সেখানেই মেলে জয়ের সব আপডেট।

সেই পেজে সর্বশেষ তাকে দেখা গেল জিমে গিয়ে কসরত করার ভিডিওতে। সেই ভিডিওতে লাইক পড়েছে ১৯ হাজারেরও বেশি। মন্তব্য পড়েছে পাঁচ শতাধিক। সেখানে প্রায় সবাই জয়কে ‘শাবাশ’ দিয়েছেন। জানিয়েছেন শুভেচ্ছাও।

জানা গেছে, সম্প্রতি কলকাতায় একটি সিনেমার কাজ শেষ করে দেশে ফিরেছেন অপু বিশ্বাস। এসে ছেলেকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন রাজধানীর একটি জিমে। সেখানেই নিজেকে ফিট রাখতে শরীর চর্চা করেন অপু। মা যখন ব্যস্ত শরীরচর্চায় তখন জয়ও বসে নেই।

আকাশি রঙের ফুল হাতা শার্ট ও কালো প্যান্টের সঙ্গে নিল কেডস পরে জয়ও মেতে উঠলো ব্যায়ামের নানা অনুষঙ্গ নিয়ে। ব্যাকগ্রাউন্ডে বেজে চলছে ইংলিশ গান। সেই গানের তালেই শরীরচর্চা করছে।

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে।

তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্টাগ্রামে তার নামে গ্রুপও আছে।

এরই মধ্যে জয়কে স্কুলে দিয়েছেন তারা বাবা-মা। সে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে পড়ছে। অপু বিশ্বাস নিজেই ছেলে জয়কে স্কুলে নিয়ে যাওয়া আসা করেন। ছেলেকে পড়ালেখায় আগ্রহী করে তুলতে তার চেষ্টার শেষ নেই।