মোদিজির হাত ধ’রে পাশে থেকে কিছু ক’রতে চাই : শ্রাবন্তী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুসরণ করেন। তার কাজে অনুপ্রা’ণিত হয়েই বিজেপিতে যোগদানের সিদ্ধা’ন্ত। গেরুয়া শিবিরে নাম লিখিয়ে জা’নালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একইস’ঙ্গে ঘুরিয়ে আসন্ন ভোটে প্রার্থী হওয়ার ইচ্ছাও ঘুরিয়ে প্র’কাশ ক’রেছেন অভিনেত্রী।

এ দিন শ্রাবন্তী সাংবাদিকদের বলেন, ‘আমা’র নতুন পথচলা শুরু হল। এতদিন সিলভারস্ক্রিনে দেখেছেন সকলে। সবার ভালোবাসার মেয়ে হয়ে উঠেছি। যারা আমায় ভালোবাসেন, এবার তাদের জন্য কিছু করব।

মোদী’জিকে অনুসরণ করি। তার প্রত্যেকটা বক্তব্য শুনে খুব ভালো লাগে। আমিও তার হাত ধ’রে পাশে থেকে দেশের জন্য কিছু ক’রতে চাই। বাবা সে’না অফিসার ছিলেন। বলতেন, শুধু রাজ্য নয়, দেশের জন্য তো তোকে কিছু ক’রতে হবে। ছোটবেলা থেকে বাবার শিক্ষাই পেয়েছি। আপনাদের সমর্থন চাই।’

এর আগে তৃণমূলের সভায় একাধিকবার দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। ঘাসফুলে আপনার কি মোহভঙ্গ হল? অভিনেত্রীর কথায়, ‘আমি তৃণমূলে ছিলাম। তবে মোহভঙ্গ হয়নি। দেশ ও রাজ্যে পরিবর্তন আনছে বিজেপি। এবার সোনার বাংলা গড়ে তুলব।’ দিন কয়েক আগে তৃণমূলে যোগ দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। রাজে’র বি’রুদ্ধে কি প্রার্থী হবেন?

শ্রাবন্তীর মন্তব্য, ‘আজ প্রথম দিন। কার বি’রুদ্ধে দাঁড়াতে হবে, সেই সিদ্ধা’ন্ত নেবে পার্টি। আমি এটাই বলতে চাই, দেশের জন্য কিছু ক’রতে চাই।’ লিউডের একাধিক তারকা যোগ দিয়েছেন বিজেপিতে। তারা কি প্রার্থী হবেন? রাজ্যে বিজেপির কে’ন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘প্রার্থীতালিকা চূড়ান্ত করবে নির্বাচন কমিটি। নি’শ্চিতভাবে কয়েকজন তো ভোটে লড়াই করবেন।’