বা’ঙালি অ’ভিনেত্রীর স্ব’ল্প পো’শাকে উ’দ্দাম নাচ।নি’মিষেই ভা’ইরাল ভি’ডিও(ভি’ডিও সহ)

অতি সম্প্রতি অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির অন্তর্বাস পরা একটি ছবি প্রকাশ পায়। এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে নানা রকমআলোচনা সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। এই ছবির বি’ষয়ে বিভিন্ন মন্তব্য করছেন নেটিজেনরা।

কেউ বলছে এমন একটি ছবি জ্যোতিকা জ্যোতির ব্যক্তিত্বের স’ঙ্গে যায় না। আবার কেউ বলছে সাদা অন্তর্বাসেএই অভিনেত্রীকে মোহনীয় লাগছে। কেউ কেউ বলছে যৌ’ন’তার আবেদন জানাচ্ছে জ্যোতিকার এই ছবিটি। আবার কেউবা বসে গেছেন তার অন্তর্বাসের সাইজ নিয়ে।

বি’ষয়টি নিয়ে জ্যোতিকা বলেন, ‘আমার কাছে ছবিটি স্বাভাবিক মনে হয়েছে।এ নিয়ে বিতর্কের সুযোগ নেই। ছবিটি আমার পেশাগত কাজের জন্য তোলা। শখ করে ঘরের দেয়ালে বা ফেইসবুকের ওয়ালের জন্য না।’ তিনি আরো বলেন, ‘

আমাদের দর্শকরা বিদেশি শিল্পীদের খোলামেলা পোশাকে দেখে অভ্যস্ত হলেও দেশি শিল্পীদের অনেকেই এভাবে নিতে পারে না। আমি তাদের আবেগকে শ্রদ্ধা জানাই। কিন্তু অন্যের পোশাক নিয়ে মাতামাতি করাটা খুব বাজে ব্যাপার।

তাছাড়া পোশাক দিয়ে ভালো-খা’রাপ যাচাই করাটাও ঠিক না। এ যুগে নিজের কাজ বাদ দিয়ে অন্যের পোশাকের সাইজ নিয়ে ব্যস্ত থাকা’টা খুবই বোকামী।’ এই অভিনেত্রী বলেন, ‘আমি আসলে কোন সাতে-পাঁচে না গিয়ে আমার কাজটা করে যেতে চাই।

আমার ধারণা আমার রুচিবোধ, দায়িত্ববোধ সবই আছে। আজ অবধি তো বি’তর্কি’ত কিছু করিনি। তারপরও কেউ কিছু বললে বা ভাবলে আমি জাস্ট পাত্তা দেই না।’ সম্প্রতি ওপার বাংলার ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

গত ডিসেম্বরে জ্যোতি অভিনীত ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমায় কয়েকটি সাহসীদৃশ্যে অভিনয় করে প্রশংসিত হয়েছেন জ্যোতিকা জ্যোতি।