কারিনার এক মাস্কের দাম ৩০ হাজার টাকা

একটি মাস্কের দাম কত হতে পারে? কারিনা কাপুর সম্প্রতি ইনস্টাগ্রামে একটি মাস্ক পরা ছবি পোস্ট করেছেন। চোখে কাজল, গলায় সোনার মোটা একটি চেইন, সেখানে ঝুলছে কয়েনসদৃশ একটি লকেট আর মুখে কালো রঙের সাধারণ একটি মাস্ক। একপাশে কেবল অ্যাম্ব্রয়ডারি করে লেখা, ‘এল ভি’। মানে, ফরাসি বিশ্ববিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড লুই ভুইতোঁর মাস্ক এটি। ক্যাপশনে ছোট করে লিখেছেন, ‘কোনো কিছুর প্রচারের জন্য নয়, আপনাদেরকে কেবল মাস্ক পরার জন্য এই পোস্ট দিয়েছি।’

লুই ভুইতোঁর ওয়েবসাইটে গিয়ে দেখা গেল, অতি সাধারণ চেহারার এই মাস্ক আসলে ততটা সাধারণ নয়। দামের জায়গায় লেখা ৩৫৫ ডলার। বাংলাদেশি মুদ্রায় ৩০ হাজার ১১৬ টাকা। কিন্তু আপনি যদি এত টাকা খরচ করে মাস্কটি কিনতে চান, এই মুহূর্তে পারবেন না। কেননা, কারিনার পোস্টের কয়েক ঘণ্টার মধ্যে ‘আউট অব স্টক’ এই মাস্ক।

ঢালিউডের মতো বলিউডেও একই অবস্থা। একের পর এক বলিউড তারকা আক্রান্ত হচ্ছেন করোনায়। সম্প্রতি সুস্থ হয়ে উঠেছেন কারিনার চাচাতো ভাই রণবীর কাপুর। এই মুহূর্তে করোনায় আক্রান্ত আলিয়া ভাট, ভূমি পেড়নেকার, অক্ষয় কুমার, ক্যাটরিনা, ভিকি কৌশল, পরেশ রাওয়াল, গোবিন্দাসহ আরও অনেকে।

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্রের মা হয়েছেন কারিনা। তবে এবার আর প্রথমবারের মতো ভুল করবেন না বলে জানিয়েছেন। এখনো প্রকাশ্যে আসেনি ছোট নবাবের কোনো ছবি। তবে কারিনার বাবা রণধীর কাপুর ভুল করে নাতির একটি ছবি পোস্ট করে ফেলেন ইনস্টাগ্রামে। কয়েক সেকেন্ডের মধ্যেই পোস্টটি ডিলিট করে দেন তিনি। তবে এর মধ্যেই ভাইরাল ‘খুদে নবাব’।

এদিকে সর্বশেষ পোস্টে কারিনা জানিয়েছেন, তিনি নিয়মিত ব্যায়াম, ইয়োগা করছেন। অনেকটাই ঝরিয়ে ফেলেছেন মেদ। এদিকে করোনার প্রকোপ বেড়েছে। তাই আপাতত বাড়িতেই দুই পুত্রের সঙ্গে সময় কাটাচ্ছেন। শেষবার দেখা দিয়েছেন ইরফান খানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে। এবার তিনি আর আমির খান একসঙ্গে রুপালি পর্দায় দেখা দেবেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়।