২টি জিনিসের জন্যই মেয়েরা পুরুষের জন্য পাগল হয়

রূপসী মেয়েদের জন্য যেমন পাগল পু’রু’ষরা ঠিক তেমনি পু’রু’ষদের জন্যও পাগল মেয়েরাও। তবে মাত্র দুটো জিনিস চাই। দুটো জিনিসের একটি ঘাটতি হলে কিন্তু মহাবিপদ। সেজন্য আগেভাগেই মাথায় রাখতে হবে পু’রু’ষদের।

একজন না’রী তার স্বা’মীর সংসারে এসে দুটো জিনিসে সবথেকে বেশি খুশি হয়। প্রথমত স্বা’মীর ভালো অর্থনৈতিক অ’ব’স্থা দেখলে, দ্বিতীয়ত স্বা’মীর কাছ থেকে পাওয়া ভালবাসায়। তবে প্রথমটার থেকে দ্বিতীয়টাই মহিলাদের কাছে বেশি গু’রুত্বপূর্ণ।প্রত্যেক স্বা’মীরও উচিত নিজের স্ত্রীকে পরিপূর্ণ সুখ দেয়া।

অনেক পু’রু’ষ জ্ঞানের অভাবে স্ত্রীকে এ দুটো জিনিস দিতে পারে না। ফলে যা হবার তাই হয়। তবে এ জন্য মাথা খা’রা’প ক’র’লে চলবে না। জ্ঞানের পরিধি বাড়াতে হবে পু’রু’ষকে। দাম্পত্য জীবনে সুখি ‘হতে চাইলে দুটি জিনিসে ঘাটতি রাখা যাব’ে না। এ জন্য পু’রু’ষদের হিসাব কষে এগু’তে হবে।

কোনো অ’ব’স্থাতেই এ দুটো দুর্বলতা নিয়ে রূপসীর প্রেমে পড়বেন না। তাহলে কিন্তু কেল্লা ফতে… আরোও পড়ুনঃ সুন্দরী চাচিকে নিয়ে উধাও ভাতিজা!– ঢাকার ধামরাইয়ে চাচিকে নিয়ে ভাতিজা উধাও হয়ে গেছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যা’প’ক তো’লপা’ড় চলছে। ঘ’ট’নাটি ঘ’টেছে সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া গ্রামে।

ওই গ্রামের কাবিল উদ্দিনের ছেলে জুয়েল তার চাচা আলীমের স্ত্রী রুপালিকে নিয়ে পা’লি’য়েছে বলে জানা গেছে। জানা গেছে, বি’য়ের আগে থেকেই স’ম্প’র্ক ছিল চাচার স্ত্রী রপালির সাথে ভাতিজা জুয়েলের।চাচার সাথে বি’য়ের সময় কোন আপত্তি ক’রেনি জুয়েল। বি’য়ের পর তাদের কাছাকাছি দেখায় আরও প্রেমে মত্ত হন তারা।

প্রেম মানে না কোন সর্ম্পক। তাই গত বুধবার দুজন দুজনার হাত ধরে অজানা উদ্দেশে পাড়ি জমান। ভাতিজা জুয়েলের বাবা কাবিল উদ্দিন বিষয়টিকে চরম ল”জ্জ্বার সাথে দেখছেন বলে জানান। আরোও পড়ুনঃ ছেলে প্রবাসে, রাতে বৌ’মার কক্ষে গিয়ে যা দেখলেন শ্বশুর!–

মানিকগঞ্জে’র সিংগাইর পৌর এলার দুই নম্বর ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এক প্রবাসীর বৌকে (২৫) পাওয়া যাচ্ছে না। গেলো শনিবার মধ্যরাতে এই ঘ’টনা ঘ’টে। ওই গৃ’হব’ধূর শয়নকক্ষের সমস্ত মালামাল ঠিক থাকলেও, শুধু তিনি নেই। জা’না যায়, গেলো শনিবার রাতে গৃ’হব’ধূর শ্ব’শুর প্রকৃতির ডাকে সারা দিতে ঘুম থেকে উঠে দেখেন,

তার প্রবাসী ছেলের বৌ ঘরে নেই। তবে ঘরের মালামাল সবকিছু ঠিকই আছে। এ ঘ’টনায় গৃ’হব’ধূর শ্ব’শুর থা’নায় সাধারণ ডায়েরি ক’রেছেন। ডায়েরি সূত্রে জা’না যায়, ওই প্রবাসীর স’ঙ্গে সাত বছর আগে বিয়ে হয় ওই গৃ’হব’ধূর। তার স্বা’মী সৌদি আরবে থাকলেও তিনি শ্ব’শুরের পরিবারের স’ঙ্গে থাকতেন।

অন্যান্য দিনের মতো গেলো শনিবার রাতে খাবার খেয়ে গৃ’হব’ধূ ঘুমিয়ে প’ড়েন। রাত দুইটার দিতে গৃ’হব’ধূর শ্ব’শুর প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে, গৃ’হব’ধূর দরজা খো’লা পান। ওই ঘরের মালামাল ঠিক থাকলেও দেখেন ছেলের বউ ঘরে নেই।

তার মোবাইল ফোনটিও ব’ন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে সিংগাইর থা’নার ডিউটি অফিসার এসআই আশরাফুল গণমাধ্যমকে প্রবাসীর স্ত্রী নিখোঁ’জ হওয়ার বিষয়ে থা’নায় সাধারণ ডায়েরি ক’রার কথা নি’শ্চিত ক’রেছেন।