মেয়েরা গো’পনে যে কাজ গুলো করে, কিন্তু কখনোই স্বী’কার করে না

হ্যালো বন্ধুরা আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটিতে আপনাদের সকলকে স্বাগত জানাই। আজকে এই প্রতিনেদনটি তে আমরা কি নিয়ে আলোচনা করতে চলেছি তা ইতি পূর্বেই আপনি হেডলাইন দেখেই বুঝতে পেরেছেন। হ্যাঁ আজকে আমরা আলোচনা করবো, মেয়েরা গোপ’নে কি এমন কাজ করে যা তারা কখনোই স্বীকার করতে চায় না।

এই বিষয়টি অনেকেরই হয়ত একটু কৌতূহল হচ্ছে ব্যাপার টা সম্পর্কে জানার। অনেকেই হয়তো এই বিষয় গুলো জানেন তবে কখনো বিশেষ ভাবে খেয়াল করেননি।

তবে আপনি যদি না জেনে থাকেন তবে চিন্তার কোনো কারণ নেই আজকের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আসা করছি সমস্ত কৌতুহলের উত্তর পেয়ে যাবেন।

নারীদের প্রতি পুরুষ জা’তির কৌতূহলের কোনো শেষ নেই। আর না’রীদের প্রতি পুরুষদের এমন কৌতূহল থাকা খুব একটা আশ্চার্য ব্যাপার নয়। সৃষ্টির শুরু থেকেই নারীদের প্রতি পুরুষদের এক বিশেষ টান থাকে। আপনি কি জানেন মেয়েরা এমন কিছু কার্যকলাপ করে থাকে যা তারা কখনোই স্বীকার করতে চায় না।

তারা এসব ব্যাপারে কোনো ছেলেদের সাথে তো দূর অন্য কোনো মেয়ের সাথেই শেয়ার করে না। তবে একটা দারুন মজার ব্যাপার হলো ছেলেদের কোনো কিছু কখনো গো’পন থাকে না।

তবে মেয়েরা এসব ব্যাপারে খুব সচেতন । তাদের এমন কিছু ব্যাপার থাকে যা কখনোই অন্যজনের কাছে শেয়ার করতে চায় না। কি সেই বিষয়? আজকে আমরা সেই বিষয় গুলোই জানবো। তো চলুন শুরু করা যাক-

১. গো’পন অ*ঙ্গ সেভ করা:যদিও এই ব্যাপারটা একটা স্বাভাবিক ব্যাপার। তবে ব্যাপারটা শুধু ছেলেদের কাছে স্বাভাবিক হতে পারে। তবে মেয়েদের কাছে ব্যাপারটা মোটেই স্বাভাবিক নয়।

তারা এটা প্রায় করে তবে কখনো স্বীকার করতে চায় না। তবে এই কাজটি করার পর মেয়েরা একটু অস্ব’স্তিতেও পড়ে। কি অস্বস্তি সেটা আর বলার অপেক্ষা রাখে না।

এ ব্যাপারটা সকলেই জেনে থাকবেন যে গো’পন অ*ঙ্গ সেভ করার পর একটু অস্বস্তিকর বোধ হয়। তবে এই অস্বস্তিটা ছেলেদের থেকে মেয়েদের অনেক বেশি হয়।

২. শীতে স্না’ন না করা:হ্যাঁ শুধু ছেলেরাই নয়, মেয়েরাও শীতে দিনের পর দিন স্না’ন না করেই থাকে। এমনকি ছেলেদের থেকে মেয়েরা বেশি করে থাকে এই কাজ। ছেলেরা কিছুদিন স্না’ন না করা তা সহজেই ধরা যায়।

কারণ ছেলেরা বিশেষ কোনো কোল্ড ক্রিম ব্যবহার করে না। বা কোনো বিউ’টি প্রোডা’ক্ট ও ব্যাবহার করে না। কিন্তু মেয়েরা দিনের পর দিন স্না’ন না করলেও তা খুব একটা ধরতে পারা যায় না।

৩. মেয়েদের বয়স:কথায় আছে, ছেলেদের কাছে কখনো ইনকাম, এবং মেয়েদের কাছে কখনো বয়স জানতে চাওয়া ঠিক নয়। কারণ এরা দুজনেই এই দুটি বিষয়ে কখনোই সঠিক তথ্য বলবে না।

তবে ছেলেদের থেকে কোনোরকম ভাবে তার ইনকাম এর কথা জানতে পারলেও মেয়েদের কাছে থেকে তার বয়স জানতে পাড়া নেক্সট টু ইম্প’সিবল ব্যাপার। তারা কোনোই সঠিক বয়স বলবে না।

হয় তারা এই ধরণের কথা এড়িয়ে যাবে নাহলে সে তার বয়স কমিয়ে বলবে। তাই মেয়েদের কাছে থেকে তার বয়স জানতে চাওয়া একটা বোকামির ব্যাপার। এই কথায় তারা মনে মনে একটু বিরক্ত ও হয়ে পড়ে।

৪. ‘ব্রা*:ছেলেদের সম্পর্কে একটা জিনিস বেশ রোটানো হয় যে, ছেলেরা নাকি জা’ঙ্গি’য়া না কেঁচে দিনের পর দিন কাটিয়ে দেয়। তবে এই ব্যাপারে শুধু ছেলেরাই নয় মেয়েরাও কোনো অংশে কম যায় না।

তারাও দিনের পর দিন তার *ব্রা’ পরিষ্কার না করেই তা ব্যাবহার করে। তবে মেয়েরা এই কথাটি কখনোই স্বীকার করবে না। যদিও এই ব্যাপারে কখনো কোনো প্রশ্নের সামনে পড়তে হয়না তাদের।

তো এই ছিল মেয়েদের কিছু গো’পন কাজ যা তারা কখনোই স্বীকার করে না। এগুলো ছাড়াও আরো কিছু কাজ আছে যা তারা স্বীকার করতে চায় না। তবে প্রতিনেদনটি লম্বা হয়ে যাওয়ার কারণে সেগুলো নিয়ে আলোচনা করতে পারলাম না।

আর একটা জিনিস মাথায় রাখবেন এইরকম ধরণের প্রশ্ন মেয়েদের কাছে কখনোই করতে যাবেন না। তো এখনকার মতো এই পর্যন্তই।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি পড়ার জন্য এবং এতক্ষন আমাদের সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আজকের প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন। এরকম ধরণের আরো প্রতিনেদন এবং সকল ধরনের খবরা-খবর পেতে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন। আমরা একটু পরেই ফিরছি আরো একটা নতুন প্রতিবেদন নিয়ে। ততক্ষণের জন্য আমাদের সাথেই থাকুন। ভালো থাকুন, সুস্থ থাকুন।