Wednesday , September 22 2021

আমি কারো দাওয়াতে ইসলামের পথে আসিনিঃ অভিনেত্রী অ্যানি

ইসলাম ধর্মের টানে অভিনয় ছেড়েছিলেন শোবিজের পরিচিত মুখ অভিনেত্রী অ্যানি খান। বর্তমানে সংসার এবং নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

সম্প্রতি অ্যানির একটি লাইভ ভিডিও শেয়ার করে সমালোচনা করেছেন নেটিজেনদের একজন। ক্যাপশনে অ্যানিকে নিয়ে বাজে মন্তব্যও করেছেন তিনি। নিজের ফেসবুকে পেজ থেকে লাইভে এসে সমালোচকদের কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী অ্যানি খান।

ভিডিওতে অ্যানি বলেন, আমি আসলে কারো দাওয়াতে ইসলামের পথে আসিনি। আমার কারণেই দ্বীনের পথে এসেছে। আমি দ্বীনের পথে কতটুকু থাকব, থাকব না সেটা আমার ইচ্ছা। আল্লাহ আমাকে কতটুকু হেদায়াত করেছেন সেটা আল্লাহ ভালো জানেন। আমি জান্নাতে যাব, নাকি জাহান্নামে যাব, সেটাও আল্লাহ নির্ধারিত।

অ্যানি আরও বলেন, আমি হাজার বার বলেছি আমি বিবাহিত। কত বড় স্টুপিড আপনারা! আমার ভিডিও আপনাদের পেজে শেয়ার দিয়ে বলছেন, আমাকে যেন কেউ বিয়ে করেন। আরে ভাই আমি বিবাহিত। আমার স্বামীর অনুমতি নিয়েই আমি ব্যবসা করি।

নেটিজেনদের অনেকে অ্যানির পরিবর্তন নিয়েও প্রশ্ন তুলেছেন। তাদের উদ্দেশ্যে অ্যানি বলেন, আমি হিপোক্রেট না। পৃথিবীর কোথায় লেখা আছে আপনি কাউকে এভাবে অপমান করে কথা বলবেন? আপনার কান বরাবর চটকানা মারতে ইচ্ছা করছে। আমরা জাহান্নামে যাব কি না সেটা নিয়ে আপনাদের ভাবতে হবে না। ভাই এতো টেনশন কইরেন না, পারলে দোয়া করবেন। বলছি না সবার মধ্যে, কিন্তু বেশিভাগ মানুষ আপনারা হিপোক্রেট।