Wednesday , September 22 2021

মা হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন নেটিজেনরা, মন খারাপ শুভশ্রীর

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আর তা তিনি আগেই জানিয়েছেন ইনস্টাগ্রামে। করোনা আক্রান্ত হওয়ায় নিজের থেকে দূরে রেখেছেন ৬ মাস বয়সী পুত্রসন্তান ইউভানকে। তার স্বামী রাজ চক্রবর্তীও গত দেড় মাস ধরে রয়েছেন ব্যারাকপুরে।

তাই দাদী আর নানির সঙ্গেই দিন কাটছে ইউভানের। মন লাগে না। ইউভানের মন খারাপ করা একটি ছবি পোস্ট করি শুভশ্রী লিখেছেন , এতদিন তোমায় ছেড়ে থাকতে হবে ভাবিনি কোনোদিন, আর সেখানেই বিপত্তি।

একের পর এক কটাক্ষ, নেগেটিভ কমেন্টে ভরে গেল শুভশ্রীর ইনস্টা ওয়াল। কেউ বলছেন প্রচারে যাওয়ার সময় মনে ছিল না। কেউ বা প্রশ্ন তুলছেন তার মা হওযার যোগ্যতা নিয়েও। একেই মন খারাপ সন্তানকে কাছ ছাড়া করার যন্ত্রণা এক মা-ই উপলব্ধি করতে পারেন। তারই মধ্যে এই ধরনের কুকথায় মন খারাপ নায়িকার। প্রথমবারের ভোট রাজ চক্রবর্তীর। তার পাশে দাঁড়াতেই তো প্রচারে গিয়েছিলেন তিনি। কিন্তু পাপ্পারাৎজিদের প্রশ্ন সন্তানকে সমস্যায় ফেলার কথা কেন একবারও ভাবলেন না তিনি?

করোনায় নিজেকে ঘরবন্দি রেখেছেন শুভশ্রী। রাজও দূরে ভোটের কাজে ব্যস্ত। একা প্রতিনিয়ত চিন্তায় দিন কাটছে তার। এরই মধ্যে এই ধরনের মন্তব্য মানসিকভাবে নাড়িয়ে দিয়ে গেল তাকে। প্রচুর মানুষ আবার তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। চিন্তা না করে তাড়াতাড়ি ইউভানের কাছে ফিরে যাওয়ার জন্যও শুভেচ্ছা জানিয়েছেন তার ফ্যান ও শুভাকাঙ্খীরা।